বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

আবারও ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই আজাদ

সংবাদ১৬.কমঃ ভুয়া র‍্যাব পরিচয়ে চলন্ত বাসে ৭১ লক্ষ টাকা ডাকাতির ঘটনায় ক্লু-লেস ডাকাতি মামলার রহস্য উদঘাটনসহ ডাকাতদের গ্রেফতার, লুন্ঠিত টাকা উদ্ধার, বিপুল পরিমাণ হেরোইনসহ আসামি গ্রেফতার, অপহরণের শিকার ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতার, ইভটিজিং ও বাল্যবিবাহ  প্রতিরোধে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ আবারো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই হিসেবে সম্মাননা পেলেন আবুল কালাম আজাদ।

ঢাকা বিভাগে পুলিশের এই শ্রেষ্ঠ উপ-পরিদর্শক(এস আই) আবুল কালাম আজাদ ঢাকার কেরানীগঞ্জ মডেল থানায় এস আই হিসেবে কর্মরত রয়েছেন। সোমবার (২৭ মার্চ) দুপুরে ডিআইজি (ঢাকা রেঞ্জ) সৈয়দ নুরুল ইসলাম তার অফিস কার্যালয়ের সভা কক্ষে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাকে শ্রেষ্ঠত্ব সন্মাননা স্মারকসহ পুরস্কার তুলে দেন।

সামগ্রিক কর্মতৎপরতা ও আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে এ শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করা হয়। তার এ অভূতপূর্ব সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য দেশের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সচেতনতামূলক কর্মকান্ড ও ভালো কাজ করে যে ক’জন পুলিশ সদস্য দেশে পরিচিত ও জনপ্রিয়তা লাভ করেছে আবুল কালাম আজাদ তাদের মধ্যে একজন। এর আগে তিনি দীর্ঘদিন নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় সফলতার সাথে এস আই পদে দায়িত্ব পালন করেছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়