শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

আড়াইহাজারে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজার উপজেলার ৫৩ নং ঝাউগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক বৃত্তি পরীক্ষা-২০২২ এ বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে শনিবার গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজে স্কুলের পক্ষ থেকে শিক্ষা সফরের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন অত্র কলেজের সভাপতি ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সফুরউদ্দিন মিয়ার সভাপতিত্বে ও সহকারি শিক্ষক অনিতা চক্রবর্ত্তী সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন এশিয়ান টিভির প্রধান বার্তা সম্পাদক বেলাল হোসাইন, আড়াইহাজার থানা প্রেস ক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ, বাঁচবো বাঁচাবো সমাজ সেবা সংগঠনের সভাপতি ইসমাইল চৌধুরী, ইসলামী ব্যাংকের বাংলাদেশ লিমিটেডের সিনিয়র অফিসার আবুল হোসেনসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে ডা. সায়মা আফরোজ ইভা বলেন স্মার্ট বাংলাদেশ গড়তে তোমাদের যুগোপযোগী হিসেবে গড়ে উঠতে হবে। এসময় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও শিক্ষকমন্ডলীদের তিনি অভিনন্দন জানান।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়