সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

খুনি আসামীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির আশ্বাস দিলেন ওসি

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আলোচিত আপন দুই ভাইকে খুনের মামলার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও স্বজনরা।

৩ মার্চ শুক্রবার দুপুরে উপজেলার কাঁচপুরে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করে নিহত আসলাম সানি ও শফিকুল ইসলাম রনির পরিবার ও এলাকাবাসী।

মানববন্ধনে অংশ নেয়া কাঁচপুর পাঁচপাড়ার বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, ২৬ ফেব্রুয়ারি দুপুরে জমি-সংক্রান্ত বিরোধের জেরে আপন চাচাতো ভাই মহিউদ্দিন, মোস্তফা, মামুন, মফিজুল ও মারুফ কাঁচপুর পাঁচপাড়া এলাকার মৃত সানাউল্লাহ মিয়ার বড় ছেলে আসলাম সানি (৪৮) ও ছোট ছেলে মো. শফিকুল ইসলাম রনি (৩৫)কে পরিকল্পিত ভাবে কুপিয়ে হত্যা করে৷ আজ আমরা খুনি পরিবারের সকল সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি চাই।

মানববন্ধনের ফলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে যানজটের সৃষ্টি হলে দুর্ভোগে পরে সড়কে চলাচলকারী সাধারণ যাত্রীরা। পরে সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম সুমন অবরোধকারীদের আশ্বস্ত করলে তারা রাস্তা থেকে সরে যায়। অবরোধের কারণে প্রায় ১ ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিলো।

বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার তদন্ত ওসি মাহফুজুর রহমান বলেন, জোড়া খুনের প্রতিবাদে শান্তিপূর্ণ মানববন্ধনে আমরা জনগণের পাশে আছি। আসামীদের গ্রেফতার করতে সোনারগাঁ থানা পুলিশ আপ্রাণ চেষ্টা করছে। এ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। খুব শীঘ্রই অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়