শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

জমি সংক্রান্ত বিরোধ মিটাতে গিয়ে ভাতিজার হাতে চাচা খুন

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই ভাইয়ের ঝগড়া মিমাংশা করতে গিয়ে ভাতিজার হাতে আপন চাচা নাসির উদ্দীন (৫২) নিহত হয়েছেন।

নিহত নাসির উদ্দীন উপজেলার সনমান্দি ইউনিয়নের পূর্ব সনমান্দি এলাকার মৃত কফিল উদ্দীনের ছেলে।

নিহতের ভাতিজা নাঈম জানান”গত শুক্রবার (৫ই জুলাই) বিকেল ৩টার দিকে তার বাবা জয়নাল আবেদিন একটি রান্নাঘর নির্মাণ করেন। এসময় তার বড় চাচা আব্দুর রব বাঁধা দেয়। আমার বাবা ও বড় চাচার মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে আমার চাচাতো ভাই কাশেম ও হাসান ঘর থেকে গ্যাসের পাইপ ও লোহার রড নিয়ে আমার বাবা জয়নাল আবেদিনকে পিটিয়ে আহত করে। এমন সময় আমার আরেক চাচা নাসির উদ্দীন আমাদের ডাক চিৎকার শুনে এগিয়ে আসলে তারা অতর্কিত হামলা চালায়। কাশেমের হাতে থাকা গ্যাসের পাইপ দিয়ে আমার চাচা নাসির উদ্দীনের মাথায় আঘাত করে ও এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। তাকে বাঁচাতে আমার চাচি আবেদা বেগম এগিয়ে আসলে তাকেও গ্যাসের পাইপ দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। আমার মা জায়দো বেগম চাচিকে বাঁচাতে গেলে হাসান লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে।

পরবর্তীতে আমাদের ডাক চিৎকার শুনে এলাকাবাসী এসে আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রোগীদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (০৯ জুলাই) দূপুর আড়াইটার দিকে আমার চাচা নাসির উদ্দিনের মৃত্যু হয়। এর আগে গত রবিবার মারামারির ঘটনায় জয়নাল আবেদিনের স্ত্রী জায়েদা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কামরুজ্জামান বলেন, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দুই ভাইয়ের ঝগড়া মিটাতে গিয়ে নাসির উদ্দিন নামের এক ভাই আহত হয়েছিলো। চিকিৎসাধিন অবস্থায় সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়