শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে সাংবাদিককে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর মিরপুরের বিভিন্ন এলাকায় অটোরিকশা চাঁদাবাজি ও কিশোর গ্যাং নিয়ে বাংলা টিভিতে ধারাবাহিক নিউজ প্রচার করায় বাংলা টিভির রিপোর্টার প্রান্ত পারভেজের ওপর হামলা চালায় কিশোর গ্যাং এর মদতদাতা মোস্তাফিজুর রহমান পারভেজ, বাহাদুর ও সাগর সহ বেশকিছু কিশোর গ্যাং এর সদস্যরা। এ ঘটনায় প্রান্ত পারভেজ হামলাকারীদের বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় ১৫ জুন একটি মামলা দায়ের করেন। মামলা নাম্বার (২৫)।

সেই মামলা তুলে নিতে গত কয়েক দিন ধরে কথিত শীর্ষ সন্ত্রাসী শাহাদাত বাহীনির ছোট ভাই পরিচয়ে ফোন দিয়ে সাংবাদিক প্রান্ত পারভেজ ও তার পরিবারের সদস্যদের গুম করে ফেলার হুমকি প্রদান করে যাচ্ছে।

এ হুমকির ঘটনায় ৭ জুলাই পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি। জিডি নাম্বার (৫২৮)। হামলা ও প্রাণনাশের হুমকির বিষয়টি নিয়ে উদ্বেগ জানিয়েছেন বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা।

এছাড়াও হুমকিদাতাসহ হামলার সাথে জড়িত সকল কিশোর গ্যাং ও তার মদদদাতাদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবীও জানিয়েছেন তারা।

এ বিষয়ে সাংবাদিক প্রান্ত বলেন, আসামীরা যে কোন সময় সন্ত্রাসী সাহাদৎ বাহির সদস্যদের মাধ্যমে তার ও আমার পরিবারের সদস্যদের বড় ধরনের ক্ষতি করিতে পারে। তাই আইন শৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা করেন ভুক্তভোগী ওই সাংবাদিক।

জিডির বিষয়ে তদন্তকারী কর্মকর্তা পল্লবী থানার এস আই আব্দুল আজাদ বলেন, এ ঘটনায় জিডি হয়েছে। তদন্ত চলছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়