শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উদ্বোধন করলেন কালাম

সংবাদ সিক্সটিনঃ সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উদযাপন করছে সোনারগাঁ উপজেলার সনাতন ধর্মাবলম্বীর লোকজন।

৭ জুলাই রবিবার বিকালে উপজেলার বৈদ্যোর বাজারস্থ শ্রী শ্রী জগন্নাথ বলদেব-সুভদ্রা মহারানির আখড়া মন্দির পরিচালনা কমিটি আখড়া প্রাঙ্গণ থেকে এই রথযাত্রা মহোৎসবের আয়োজন করে। এসময় প্রধান অতিথি হিসেবে জগন্নাথ দেবের রথ যাত্রা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন, সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মোঃ মহসিন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সোনারগাঁ পূজা উদযাপন কমিটির সদস্য দিলিপ কুমার রায়, অত্র মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমূখ। রথযাত্রা মহোৎসবে শতশত ভক্তবৃন্দ অংশ গ্রহণ করে। রথযাত্রাটি বৈদ্যেরবাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মন্দির প্রাঙ্গণে ফিরে আসে।

এর আগে উপজেলা চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম জামপুর ইউনিয়নের বস্তল, তিলাবো ও বাসাবো এলাকার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় ও আলোচনা সভায় অংশগ্রহণ করে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়