শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের সভাপতি পনির সম্পাদক জহির

সংবাদ সিক্সটিনঃ নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। গতকাল দুপুরে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে  উপস্হিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন ও ঘোষনা করা হয়েছে।

দৈনিক আমার সংবাদ ও এশিয়ান টিভির সোনারগাঁও উপজেলা প্রতিনিধি পনির ভূইয়াকে সভাপতি ও দেশ রূপান্তর পএিকার প্রতিনিধি জহিরুল ইসলাম মৃধাকে সাধারণ সম্পাদক করে মোট ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে দৈনিক ঘোষণা পএিকার প্রতিনিধি  কবি খালেকুজ্জামান ও দৈনিক নওরোজ পএিকার প্রতিনিধি আক্তার হোসেনকে সহ সভাপতি, অগ্রবানি প্রতিদিন পএিকার প্রতিনিধি   কাজী সালাউদ্দিন ও রুপালী দেশ পএিকার প্রতিনিধি জাহাঙ্গীরকে যুগ্ম সম্পাদক, দিন প্রতিদিন পএিকার প্রতিনিধি শহিদুল ইসলাম খোকনকে সাংগঠনিক সম্পাদক, আর টি ভির সোনারগাঁও প্রতিনিধি মোশাররফ হোসেনকে সহ সাংগঠনিক সম্পাদক, আমার বাংলা ও বিসনেস প্রতিদিন পএিকার প্রতিনিধি নীলোৎপল রায়কে কোষাধ্যক্ষ, এশিয়ান টিভির ক্যামেরা পারসন সৈকতকে প্রচার সম্পাদক, সোনারগাঁওয়ের আলো ডটকমের উপদেষ্টা এড. বিপ্লবকে আইন বিষয়ক সম্পাদক, দেলোয়ার হোসেনকে দপ্তর সম্পাদক, কাজি নেওয়াজ শরীফকে সাংবাদিক কল্যান সম্পাদক করা হয়েছে। এছাড়াও সাংবাদিক মোবারক হোসেন, শ্যামল মিয়া, রোমান বাবু, রবিন মিয়া, তাসলিমা আক্তার পপি ও নজরুল ইসলামকে সদস্য করা হয়েছে।

নব গঠিত পরিচালনা কমিটির সভাপতি পনির ভূইয়া বলেন, ২০০১ সাল থেকে এ পর্যন্ত সুনামের সাথে  সোনারগাঁও উপজেলা প্রেসক্লাব পরিচালিত হয়ে আসছে। অতীতের ন্যায় সামনের দিনগুলোতেও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ সহ দেশ ও দেশের মানুষের কল্যানের জন্য কাজ করে যাবে সোনারগাঁও উপজেলা প্রেসক্লাব। এজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়