বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে ডিমসহ পিকআপ ভ্যান ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডিমবোঝাই একটি পিকআপভ্যান ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার  রাতে উপজেলার কাঁচপুর বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় পুলিশ তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ২০ হাজার ডিম থেকে ২৬শ’৭০ পিছ ডিম উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হলেন  মোঃ রাজু (২৭) ও মোঃ শাওন (২১)। বুধবার সকালে গ্রেফতারকৃত দুই ছিনতাইকারীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

জানা যায়, গত ২৩ মে বৃহস্পতিবার রাত ১০টার দিকে টাটা এইচ পিকআপভ্যান (ঢাকা মেট্রো ন-১৮-২৬২৩) কিশোরগঞ্জ থেকে ১২ হাজার লাল ডিম ৬ হাজার হাঁসের ডিম এবং ২ হাজার কোয়েল পাখির ডিম নিয়ে সোনারগাঁয়ে রওনা করে। পিকআপ ভ্যানটি সোনারগাঁ উপজেলার প্রভাকরদী-তালতলা বাজারের মাঝামাঝি এলাকা অতিক্রমকালে পেছন দিক থেকে দ্রুত গতিতে একটি মাহিন্দ্রা বোলার ডিমবোঝাই পিকআপভ্যানের গতিরোধ করে। পরে পিকআপভ্যানের চালক হুমায়ুন ও হেলপার সিরাজকে দুর্বৃত্তরা রাস্তার পাশেই বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে মারধর করে ডিমবোঝাই ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় ডিম ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বাদী হয়ে সোনারগাঁ  থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ মামলায় বিভিন্ন জায়গায় গোপন সূত্রে তাল্লাশী চালায়। গত মঙ্গলবার রাতে উপজেলার কাঁচপুর বাজারে ডিম পট্টীতে অভিযান চালায় সোনারগাঁ থানা পুলিশ। অভিযানে ডিম ছিনতাইয়ের অভিযোগে ওই দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তীতে ২০ হাজার ডিম থেকে ২৬শ’৭০ পিছ ডিম উদ্ধার করা হয়। বাকী ডিম অন্যত্রে বিক্রি করে দেয়। তবে ডিমবোঝাই পিকআপভ্যানটির হদিস পাওয়া যায়নি। তাদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে পিকআপের বিষয়টি নানা কৌশলে এড়িয়ে যায়।  গ্রেফতারকৃত দুইজনকে বুধবার ৭ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত রাজু কাঁচপুর পুরান বাজার এলাকার মৃত সিদ্দিকের ছেলে ও শাওন লক্ষীপুর জেলার রামগতি থানার চররমিজ গ্রামের সাইফুল ইসলাম মামুনের ছেলে। সোনারগাঁ থানার ওসি মোঃ কামরুজ্জামান জানান, ডিমবোঝাই পিকআপ ছিনতাইয়ের ঘটনায় ২ জনকে গ্রেওতার করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়