বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

২০ হাজার ডিমসহ পিক-আপ ভ্যান ছিনতাই

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বৃহস্পতিবার রাত আনুমানিক ১২.৩০ মিনিটে ডিম বোঝাই একটি পিক-আপ ভ্যান ছিনতাই করা হয়েছে।

ডিম ব্যাবসায়ি মোঃ জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে আমার মালিকানাধীন টাটা এইচ পিক-আপ ভ্যান যার নাম্বার ঢাকা মেট্রো-১৮-২৬২৩ কিশোরগঞ্জ থেকে ১২ হাজার লাল ডিম ৬ হাজার হাঁসের ডিম এবং ২ হাজার কোয়েল পাখির ডিম নিয়ে রওনা হয়।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পরাবরদি-তালতলা বাজারের মাঝামাঝি আসলে পিছন দিক থেকে দ্রুতগতিতে একটি মাহিন্দ্রা বোলার পিক-আপ ভ্যান গাড়ির গতিরোধ করে ড্রাইভার হুমায়ুন  ও হেলপার সিরাজকে কারেন্টের তার খাম্বার সাথে বেধে  মারধর করে ডিম বোঝাই ভ্যানটি নিয়ে চলে যায় ছিনতাইকারীরা।

ডিম ও গাড়ির মালিক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, পিক-আপ ভ্যানটিতে করে প্রায় দুই লক্ষ আট হাজার টাকা মূল্যের ২০ হাজার ডিম নিয়ে সোনারগাঁয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিল।

সোনারগাঁ থানাধীন তালতলা পুলিশ ফাঁড়ির ওসি মোঃ সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। ব্যবসায়ী জাহাঙ্গীর আলম এর ছোট ভাই মোঃ কবির হোসেন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়