শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

গণপিটুনিতে ডাকাত সদস্যের মৃত্যু

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মসজিদে মাইকিং করে জনতার গণপিটুনি। এঘটনায় মিলন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এলাকাবাসীর অভিযোগ ওই যুবক ডাকাত দলের লিডার।

২২ জানুয়ারি মঙ্গলবার দুপুরে (নাসিক) ৪ নং ওয়ার্ডের আটিগ্রাম এলাকায় তাকে মারা হয়েছে। ডাকাতদের সঙ্গে মোটরসাইকেলটি জব্দ করেছে পুলিশ। নিহত মিলনের পিতার নাম চোরা কাশেম। তারা ওই এলাকার স্থানীয় বাসিন্দা।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত ওই ডাকাত লিডার আটিগ্রামসহ পুরো ওয়ার্ডজুড়ে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। সে এলাকাবাসীকে বিভিন্ন সময়ে হামলা চালিয়ে বা বাসাবাড়িতে প্রবেশ করে স্বর্ণালংকারসহ টাকাপয়সা ডাকাতি করতো। গত ১৯ জানুয়ারি ওই এলাকার এক মসজিদের ইমামের বাসায় দলবদ্ধ হয়ে ডাকাতি করে। এরপর গতকাল রাতে তার দলের দুজন সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

তারা আরও বলেন, আজ দুপুর ১ টার পর একটি মোটরসাইকেলযোগে নিহত মিলন ও জনিসহ তিনজন সেই এলাকার স্থানীয় বাসিন্দা শাহজাহান (দুবাই শাজাহান) কে দুটি রামদা নিয়ে হামলা করার চেষ্টাকালে বিক্ষুদ্ধ জনতা মসজিদের মাইকে ঘোষণা করে গণপিটুনি দেয়। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় হাসপাতালে পাঠালে সেখানকার কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেছেন, গণপিটুনির শিকার ব্যক্তি মৃত্যু বরন করেছে। এ ঘটনায় একটি হত্যা মামলা হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়