রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে রাস্তা ও ব্রিজ উদ্বোধন করলেন এমপি খোকা

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের রাস্তা, ঐতিহাসিক রতনপুর ব্রিজসহ ২ টি গার্ডার ব্রিজ ও আরো ৪ টি রাস্তার কাজের ভিত্তি প্রস্তর এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ-সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

এসময় বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল-ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান। অনুষ্ঠানের শুরুতেই এমপি খোকাকে ফুল দিয়ে বরণ করে নেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আরজুরুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু।

এছাড়াও উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন মুক্তিযোদ্বা সন্তান কমান্ডের সভাপতি মাসুম বিল্লাহ, উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাসিমা আক্তার পলি, সদস্য সচিব নার্গিস আক্তার, আলমগীর মেম্বার,জাহাঙ্গীর মেম্বার, মান্নান মেম্বার, মোশাররফ মেম্বার, রুনা মেম্বার, জাকিয়া আক্তার মেম্বারসহ আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়