রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রবি মৌসুম ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ১৭৯০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সরিষা, গম ভুট্টা, পেয়াজ বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

১৮ অক্টোবর বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার অডিটোরিয়াম রুমে প্রধান অতিথি হিসেবে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের শুভ উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। পরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান-উল-ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সামসুল ইসলাম ভুইয়া ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আফরোজা সুলতানা।

এসময় কৃষি সম্প্রসারণ অফিসার ফরহাদ জামানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ও বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়