বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

বন্দরের কথিত ছাত্রলীগ নেতা অপু সাউদ ইয়াবাসহ গ্রেফতার

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় বিপুল পরিমাণ ইয়াবা টেবলেটসহ কথিত ছাত্রলীগ নেতা অপু সাউদ ও আরো একজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ সদস্যরা। তাদের কাছ থেকে ৪,৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার (৪ অক্টোবর) রাতে বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হলেন, বন্দর উপজেলার দক্ষিণ লক্ষণখোলা এলাকার সেলিম মিয়ার ছেলে কথিত ছাত্রলীগ নেতা অপু সাউদ ও একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মাহফুজ অর্পন। এ বিষয়ে বন্দর থানায় মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং ৭(১০)২৩ইং।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত ৪ অক্টোবর মদনপুর এলাকায় অভিযান চালায় র‍্যাব-১০ সদস্যরা। অভিযানে মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি পাকা রাস্তার উপর অপু ও অর্পনকে মাদক বিক্রির প্রস্তুতিকালে হাতেনাতে আটক করা হয়। তাদের সাথে থাকা ৪ হাজার ৭শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‍্যাব। আটককৃতদের বৃহস্পতিবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, অপু সাউদ দীর্ঘদিন যাবৎ ক্ষমতাসীন দল আওয়ামীলীগের রাজনৈতিক নেতাদের সাথে ফটোসেশন ও বিভিন্ন প্রোগ্রাম করে নিজেকে ছাত্রলীগ নেতা দাবি করে নানা অপকর্ম করে আসছিলো এবং বিভিন্ন ব্যানার ফেস্টুনে নিজেকে বন্দর থানা ছাত্রলীগ নেতা বলেও দাবি করেন। তবে ওই সময় কেউ প্রতিবাদ না করলেও বর্তমানে ক্ষমতাসীন দলের কেউ তাকে ছাত্রলীগ বলে স্বীকার করছেন না।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়