সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

ব্যবসায়ীকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার-২

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ এলাকায় পূর্ব শত্রুতার  জের ধরে দুলাল মিয়া (৫০) নামে এক ব্যবসায়ীর পেটে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নারী-ভুড়ি বের করে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষ।

এ সময় এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় আহত দুলাল মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত দুলাল মিয়া আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। আহত দুলাল মিয়া উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মৃত শাহজাহান ওরফে ডেঙ্গর আলীর ছেলে।

বুধবার সকালে আহতের ভাতিজা ইয়াছিন হোসাইন নির্ঝর বাদি হয়ে সোনারগাঁ থানায় রাজ্জাক, মেহেদি, মহসীন, ইমদাদ হোসেন, জামান, শামীম, সজিব ও শাহ আলম-সহ, আরো ১০-১৫ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন। পরে সোনারগাঁ থানার এসআই মো. ইমরান হোসেন ঘটনার সঙ্গে জড়িত ইমদাদ হোসেন (৫৫) ও আরমানকে (৪৩) গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

পুলিশ ও মামলার বাদি ইয়াছিন হোসাইন নির্ঝর জানান, তার বাবা ফজল মিয়া দীর্ঘ দিন যাবত বাড়িমজলিশ গ্রামের মৃত হাসেমের ছেলে রাজ্জাকের সঙ্গে জমি-জমার ব্যবসা চালিয়ে আসছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রাজ্জাক মোবাইলে ফজল মিয়াকে ডেকে তার বাড়িতে নিয়ে যায়। এ সময় ব্যবসায়ীক লেনদেনকে কেন্দ্র করে কথা কাটাকাটি হলে রাজ্জাক তার দলবল নিয়ে ফজল মিয়াকে মারধর শুরু করে। এ খবর পেয়ে ফজল মিয়ার ছেলে নির্ঝর ও তার ছোট ভাই ব্যবসায়ী দুলাল মিয়া ঘটনাস্থলে যাওয়া মাত্রই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নারী-ভুড়ি বের করে হত্যার চেষ্টা চালায়।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) আহসান উল্লাহ জানান, ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। সকালে মামলা দায়েরের পর  আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়