শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
spot_img

কাঁচপুর ব্রিজে পথচারীকে ছুরিকাঘাত করে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি নিহত হয়েছে। সন্ধ্যায় কাচঁপুর সেতুতে মোটরসাইকেল যোগে দুর্বৃত্তরা এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে বন্দরের মদনপুর এলাকায় বারাকাহ হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, সন্ধ্যায় কাঁচপুর সেতু’র উপর অজ্ঞাত দুই যুবক মোটরসাইকেল যোগে এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। নিহতের নাম ও পরিচয় জানার চেষ্টা চলছে।

তিনি আরো জানান, কাঁচপুর সেতুর উপর দুই অজ্ঞাত ব্যক্তি এক মোটরসাইকেলযোগে এসে ওই ব্যক্তির বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে রক্তাক্ত অবস্থায় তাকে মদনপুরের আল বারাকা হাসপাতালে নেওয়া হলে ওইখানে তার মৃত্যু হয়। বর্তমানে মরদেহটি ওই হাসপাতালে রয়েছে।

নিহতের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। তবে কেনো তাকে ছুরিকাঘাত করা হয়েছে, তা এখনো বলা সম্ভব হচ্ছে না। পূর্ব শত্রুতার জের ধরে এমন ঘটনা ঘটতে পারে। তবে তদন্তের পর বিস্তারিত বলা সম্ভব হবে। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত ও গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়