সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে জাকের পার্টির কাউন্সিল সফল করার লক্ষে মতবিনিময় সভা

সংবাদ১৬.কমঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাকের পার্টির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা বাংলাদেশে ৩০০ আসনে প্রার্থী বাছাই কাউন্সিল অনুষ্ঠিত হবে। সে আলোকে নারায়ণগঞ্জ ৩ সোনারগাঁ আসনের কাউন্সিল সফল ভাবে সম্পর্ণ করার জন্য ২৩ সেপ্টেম্বর শনিবার সকালে সোনারগাঁ জি আর ইনস্টিটিশন মডেল এন্ড কলেজ মাঠে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সোনারগাঁ উপজেলা জাকের পার্টির সভাপতি মাওলানা আব্দুস সালাম। সভায় সুশৃঙ্খল ভাবে কাউন্সিল  সফল করার জন্য নেতা কর্মীদের নির্দেশ দেওয়া হয় ও বর্তমান দেশের পরিস্থিতি ও  জাকের পার্টির সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে দিক নির্দেশনা মূলক আলোচনা করা হয়।

এসময় সভায় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা জাকের পার্টি সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন,  সোনারগাঁ উপজেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াস প্রধান দুলু, সহঃ সভাপতি নাসির আহমেদ, সহঃ সভাপতি মোঃ তাজুল ইসলাম, জাকের পার্টি সোনারগাঁ উপজেলার দপ্তর সম্পাদক মোঃ ছাব্বির হোসেন, সোনারগাঁ উপজেলা জাকের পার্টির প্রচার সম্পাদক মোঃ আল-আমিন ও সোনারগাঁ পৌরসভা জাকের পার্টির সভাপতি মোঃ মনির হোসেন,

এছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাকের পার্টি যুবফ্রন্টের প্রচার সম্পাদক মাহ্ফুজুল রহমান কাওসার, সোনারগাঁ উপজেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের সভাপতি মোঃ সুমন ও সোনারগাঁ উপজেলা ছাত্রফ্রন্ট নেতা শুভ প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়