মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

বিশ্বনেত্রী শেখ হাসিনা পরিষদের বর্ধিত সভা ও সংবর্ধনা অনুষ্ঠান

শাহীন সাকিঃ বিশ্বনেত্রী শেখ হাসিনা পরিষদ এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ নজরুল ইসলাম চৌধুরী কে বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত করায় বিশ্বনেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

২০ সেপ্টেম্বর  মঙ্গলবার রাত ৭ ঘটিকায়  নারায়ণগঞ্জ জেলার সানারপাড় লন্ডন  মার্কেট বিভাগীয় কার্যালয়ে বাংলাদেশ বিশ্বনেত্রী শেখ হাসিনা পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ নজরুল ইসলাম চৌধুরীকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় বিশ্বনেত্রী শেখ হাসিনা পরিষদ এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটি বিশ্বনেত্রী শেখ হাসিনা পরিষদের সহ-সভাপতি মোঃ রাসেদুল ইসলাম রাশেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বনেত্রী শেখ হাসিনা পরিষদের সহ-সভাপতি মোঃ রেজাউল করিম, কাজী বাদল, জি এম ইদ্রিস আলী মোল্লা, সিরাজুল ইসলাম মোড়ল, মোঃ তৈমুর হোসেন ও রেহানা পারভীন লতা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্বনেত্রী শেখ হাসিনা পরিষদের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, মোঃ হানিফ, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবিব ও কোষাধ্যক্ষ মোঃ আক্তার হোসেন মাস্টার। অনুষ্ঠান পরিচালনায় এবং সঞ্চালনায় ছিলেন, এম জামাল হোসেন হৃদয় ও জি এম বাপ্পি।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্বনেত্রী শেখ হাসিনা পরিষদের চাঁদপুর জেলা শাখার সভাপতি  মোঃ নুরুজ্জামান রিপন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদির প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়