বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

কালামকে চিটার-বাটপার, চাঁদাবাজ ও দুষ্ট প্রকৃতির লোক বললেন সোহাগ রনি

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভাকে মাদকের আখড়া বানিয়েছেন, আপনি চিটার, বাটপার, চাঁদাবাজ, আপনার কোন ব্যবসা-বাণিজ্য নেই রাজনীতিই আপনার ব্যবসা বলে মন্তব্য করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি।

শুক্রবার বেলা ১১ টায় সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) লাইভে এসে উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালামকে উদ্দেশ্য করে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত সোনারগাঁ আর সিদ্ধিরগঞ্জ থেকে চাঁদাবাজি করে কোটি কোটি টাকা কামিয়েছেন। সোনারগাঁয়ের মানুষ জানে আপনি চাঁদাবাজ। আপনি সাত খুনের আসামি। নুর হোসেন মনোনয়ন জমা দেওয়ার সময় আপনার সন্ত্রাস বাহিনী দিয়ে উপজেলায় হামলা চালিয়েছেন। সোহাগ রনি মাহফুজুর রহমান কালামকে উল্টা পাল্টা বক্তব্য না দেওয়ার অনুরোধ করে  সাবধান  হয়ে যেতে বলেন।

সোহাগ রনি বলেন, মোগরাপাড়ার রাজনীতি আপনি পৌরসভায় নিয়ে গেছেন। আপনার রাজনীতি এখন সন্ত্রাসের রাজনীতি হয়ে গেছে। সোনারগাঁয়ের বড় বড় সন্ত্রাসদের এনে মিটিং করে বড় বড় বক্তব্য থেকে অব্যাহত থাকার অনুরোধ করেন তিনি।

সোহাগ বলেন, আপনি সোনারগাঁ আওয়ামী লীগের সদস্য, একবার বহিস্কার হবার পর আবার পুনরায় সদস্য হয়েছেন।  নিজের জনপ্রিয়তা ও চরিত্রকে ঠিক করুন এবং  থানা আওয়ামী লীগের সভাপতি সেক্রেটারির বাইরে বড় বড় বক্তব্য দেওয়া থেকে বিরত থাকুন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়