বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

পাঁচ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হলেন উজান গোবিন্দীর রিফাত মিয়া (২২), রবিন মিয়া (২৬), আব্দুল মান্নান (৩৫), ভাড়াটিয়া সুমন মিয়া (২৫) ও  বড় বিনাইরচর গ্রামের ফাহিম মিয়া (২৪)।

পুলিশ জানায়, গত সোমবার দিবাগত রাত একটার দিকে উপজেলার বড় ফাউসার হাবিবুল্লাহ ভূইয়া ও তার ভাগিনা জুয়েলের বাড়িতে ১০/১৫ জনের সশস্ত্র ডাকাত দল হানা দেয়। বাড়ির গেইট ভেঙ্গে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে হাবিবুল্লার বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ ৬ লাখ ৫২ হাজার ৫শ’ টাকা এবং তার ভাগিনার ঘর থেকে একই কায়দায়  নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ সাত লাখ ৯১ হাজার ৫শ’ টাকার মূল্যবান জিনিসপত্র লুটে নেয়। এ ঘটনায় হাবিবুল্লাহ বাদী হয়ে বৃহস্পতিবার আড়াইহাজার থানায় একটি ডাকাতি মামলা দায়ের করলে পুলিশ চিরুনী অভিযানে নামে। উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের নিকট থেকে দেড়ভরি স্বর্ন ও ১টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়