সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

সাদেক-সজিবের নেতৃত্বে কম্পিত হলো ঢাকার রাজপথ

সংবাদ ডেস্কঃ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের লক্ষ্যে সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে ঢাকা দক্ষিণ ও উত্তর বিএনপি’র উদ্যোগে আয়োজিত গণমিছিলে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজিবের নেতৃত্বে জেলা যুবদলের নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন করে গণমিছিলে যোগ দিয়েছে।

গণমিছিলে জেলা যুবদলের নেতাকর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে শ্লোগান দেন। যুবদলের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে রাজধানী।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেল তিনটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ঢাকা দক্ষিণ ও উত্তর বিএনপি গণমিছিলের আয়োজন করা হয়। এদিকে গণমিছিলে অংশগ্রহণ করতে দুপুর থেকেই নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা ও পৌরসভা এবং ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে কমলাপুর স্টেডিয়ামের সামনে জড়ো হয়।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজিবের নেতৃত্বে গণমিছিলে আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক আশরাফ মোল্লা, আতাউর মেম্বার, রাকিবুল ইসলাম, ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইসমাইল খান, যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমেদ, সাইফুল ইসলাম বিপ্লব, সাবেক সহ- সম্পাদক সৈকত হাসান ইকবাল, শহীদ শাওন প্রধানের বড় ভাই মিলন প্রধান।

এছাড়াও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজিম সরকার, তারাব পৌরসভা যুবদলের সদস্য সচিব কাজী আহাদ, রূপগঞ্জ উপজেলা যুবদল নেতা সোহেল মিয়া, আবু মোহাম্মদ মাসুম, শফিকুল ইসলাম শফিক, সুজন আহমেদ, মো. রাজিব, আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মুছা সিরাজী, ফকির জহির রায়হান, সাদেকুর রহমান, যুবদল নেতা আনিসুর রহমান আনিস, আব্দুর রহমান পিয়েল, সাগর সিদ্দিকী, সোহেল রানা, ইব্রাহীম সরকার, রিতু, মুছা, জিয়াউল হক, আঃ সালাম, আল আমিনসহ জেলা, থানা ও পৌরসভা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়