বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

ডিবি পুলিশ পরিচয়দানকারী ছয় ডাকাত গ্রেফতার

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতির সাথে জড়িত থাকায় ডাকাত দলের ছয় সদস্যকে অস্ত্র ও পুলিশের সরঞ্জামাদিসহ  গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া ৯০ হাজার টাকা ও ৪ টি মোবাইল ফোনসহ সাদা রংয়ের একটি হাইএইচ গাড়ি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত ডাকাতরা হলো শামীম হোসেন (৩৫),আরিফুল ইসলাম(২৬), নাহিদুল ইসলাম(৩৩), মিলন(৪৬), রায়হান সরকার মামুন(৩০) ও নয়ন(২৬)।

বৃহস্পতিবার রাতে উপজেলার পাকুন্দা  ব্রিজের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার চাই-লাউ মারমা।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার সময় কাপড় ব্যবসায়ী মৃণাল কান্তি রায় নগদ টাকা নিয়ে গুলিস্তান থেকে বাসায় আসার সময় ডিবি পরিচয়ে ৬ সদস্যের একটি ডাকাত দল তাকে বাস থেকে নামিয়ে একটি সাদা রংয়ের মাইক্রোবাসে তুলে হাত-পা বেধে ফেলে। এসময় তার সাথে থাকা ৯০ হাজার টাকাসহ মোবাইল ফোন কেড়ে নেয়। পরে গাড়িটি সোনারগাঁয়ের পাকুন্দা ব্রিজে পৌছালে  পুলিশের চেকিংএ  ডিউটিরত অফিসার ও সঙ্গীয় ফোর্স তাদের আটক  করেন। এসময় ভিক্টিমকে উদ্ধারসহ ৬ ডাকাতকে আটক করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত ডাকাতদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক  ডাকাতি ও ছিনতাইয়ের মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ঢাকা-সিলেট মহাসড়ক, এশিয়ান হাইওয়ে, ৩০০ ফিট সড়কে ডিবি পুলিশ ও র‌্যাব পরিচয় দিয়ে ডাকাতি করে আসছিল।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়