শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে অগ্নিকান্ড, থানায় অভিযোগ

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার ভোর রাতে ইউনিয়নের বরইবাড়ী  এলাকায় মুনতাহা স্টীল মিলের বিপরীত পাশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, বুধবার ভোর রাতে কে বা কাহারা স্বেচ্ছাসেবক লীগের অফিসে আগুন ধরিয়ে দিয়েছে। তাৎক্ষণিক ঘটনাস্থলে কাউকে দেখা যায়নি। ধারণা করা হচ্ছে রাজনৈতিক প্রতিহিংসায় এঘটনা ঘটতে পারে।

সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক  প্রার্থী নাজমুল হাসান জানান, আমরা দীর্ঘদিন যাবত অফিসটিতে দলীয় কার্যক্রম পরিচালনা করে আসছি। আমাদের কাজের ব্যাঘাত ঘটানোর জন্য কে বা কাহারা এ অগ্নিকান্ড ঘটিয়েছে, এবিষয়ে আমি নিজে বাদী হয়ে থানায় অভিযোগ করেছি। ঘটনার সাথে জড়িতদের সঠিক তদন্ত করে শাস্তির দাবী জানাই।

এ বিষয়ে থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া বলেন, ক্ষমতাসীন দলের ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের  কার্যালয়ে অগ্নিকাণ্ড অন্তত দুঃখজনক। সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের শীগ্রই আইনের আওতায় আনা হোক।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন জানান, স্বেচ্ছাসেবক লীগের অফিসে অগ্নিকান্ডের ঘটনায় অভিযোগ নেয়া হয়েছে। শীঘ্রই সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়