মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

শ্বশুর-ভাশুরের নির্যাতনের শিকার গৃহবধূ

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পৌরসভা ভট্টপুর এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শ্বশুর-ভাশুরের বিরুদ্ধে এক প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ আগষ্ট ) বিকালে আহত গৃহবধূ পারভীন আক্তার ইমু পাঁচ জনকে আসামি করে সোনারগাঁ  থানায় অভিযোগ দায়ের করেন। আহত গৃহবধূ পারভীন আক্তার ইমু (২৮) উপজেলার ভট্টপুর এলাকার সৌদি প্রবাসী আক্তার হোসেনের স্ত্রী।

অভিযোগ থেকে জানা যায়, প্রবাসী আক্তার হোসেনের স্ত্রী পারভীন আক্তার ইমুর সাথে দীর্ঘ দিন সম্পত্তি নিয়ে তার শ্বশুরের সাথে বিরোধ ও আদালতে মামলা চলছিলো। এরই জের ধরে গত ১৭ ই আগষ্ট সকালে তার শ্বশুর আক্কেল আলী (৭০) ও ভাসুর মুক্তার হোসেন(৩৭) এবং মমতাজ বেগম, সাইফুল ইসলাম ও সুমী আক্তারসহ অজ্ঞাত ৪/৫ জন বাসায় একা পেয়ে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তার হাত-পা ও শরীরের স্পর্শ কাতর যায়গাসহ বিভিন্ন স্থানে নিলাফুলা ও রক্তাক্ত জখম করে এবং ৩০ হাজার টাকা মূল্যের মোবাইল ফোনটি আগুনে পুড়িয়ে দেয়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম সুমন বলেন, বিষয়টি খুবই স্পর্শকাতর। এ বিষয়ে  অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়