রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

সোনারগাঁয়ে মেঘনা নদীতে অবৈধ মাছের ঝোপ ধ্বংস অভিযান শুরু

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা নদীতে গড়ে উঠা শতশত অবৈধ মাছের ঝোপ ধ্বংসের বিশেষ অভিযান শুরু করেছে বৈদ্যেরবাজার নৌ-পুলিশ ফাঁড়ি ও সোনারগাঁ উপজেলা মৎস অধিদপ্তর।

২৬ নভেম্বর রবিবার সকাল থেকে নারায়ণগঞ্জ অঞ্চলের নৌ-পুলিশ সুপার (এসপি) মিনা মাহমুদা ও সোনারগাঁ উপজেলা মৎস কর্মকর্তা মাহমুদা আক্তারের নেতৃত্বে অভিযানে বেশ কয়েকটি অবৈধ মাছের ঝোপ ধ্বংস করা হয়। এসময় অভিযানে নারায়ণগঞ্জ নৌ-পুলিশের এডিশনাল এসপি মোঃ আবু তারেক-সহ প্রায় ৫০ জন পুলিশ সদস্য অংশ নেয়।

অভিযানকালে নারায়ণগঞ্জ নৌ-পুলিশ অঞ্চলের পুলিশ সুপার মিনা মাহমুদা বলেন, নদী এবং মাছ দেশের সম্পদ। যারা অবৈধভাবে মাছের ঝোপ দিয়ে দেশের সম্পদ নষ্ট করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা-সহ অবৈধ ঝোপ ধ্বংসের অভিযান অব্যাহত থাকবে।

এর আগে রবিবার সকালে সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দ বাজার এলাকায় মৎস্যচাষী, মৎস্যজীবী, মাছ ও জাল বিক্রেতা এবং আরৎদারদের সাথে খোলা মাঠে মতবিনিময় সভা করেন সোনারগাঁ উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার। এসময় উপজেলা মৎস্য অধিদপ্তরের অন্যান্য কর্মচারী, কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়