মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে মেঘনা নদীতে অবৈধ মাছের ঝোপ ধ্বংস অভিযান শুরু

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা নদীতে গড়ে উঠা শতশত অবৈধ মাছের ঝোপ ধ্বংসের বিশেষ অভিযান শুরু করেছে বৈদ্যেরবাজার নৌ-পুলিশ ফাঁড়ি ও সোনারগাঁ উপজেলা মৎস অধিদপ্তর।

২৬ নভেম্বর রবিবার সকাল থেকে নারায়ণগঞ্জ অঞ্চলের নৌ-পুলিশ সুপার (এসপি) মিনা মাহমুদা ও সোনারগাঁ উপজেলা মৎস কর্মকর্তা মাহমুদা আক্তারের নেতৃত্বে অভিযানে বেশ কয়েকটি অবৈধ মাছের ঝোপ ধ্বংস করা হয়। এসময় অভিযানে নারায়ণগঞ্জ নৌ-পুলিশের এডিশনাল এসপি মোঃ আবু তারেক-সহ প্রায় ৫০ জন পুলিশ সদস্য অংশ নেয়।

অভিযানকালে নারায়ণগঞ্জ নৌ-পুলিশ অঞ্চলের পুলিশ সুপার মিনা মাহমুদা বলেন, নদী এবং মাছ দেশের সম্পদ। যারা অবৈধভাবে মাছের ঝোপ দিয়ে দেশের সম্পদ নষ্ট করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা-সহ অবৈধ ঝোপ ধ্বংসের অভিযান অব্যাহত থাকবে।

এর আগে রবিবার সকালে সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দ বাজার এলাকায় মৎস্যচাষী, মৎস্যজীবী, মাছ ও জাল বিক্রেতা এবং আরৎদারদের সাথে খোলা মাঠে মতবিনিময় সভা করেন সোনারগাঁ উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার। এসময় উপজেলা মৎস্য অধিদপ্তরের অন্যান্য কর্মচারী, কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়