শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_img

কবুতর ব্যবসায়ীকে মারধর ও দোকান ভাংচুর, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লা থানার উত্তর গোয়ালবন্দে এক কবুতর ব্যবসায়ীকে অতর্কিত হামলা করে দোকান ভাংচুর এবং দোকান মালিক তরিকুল হাসানকে মারধর করে গুরুতর আহত করেছে স্থানীয় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় গত ২ জুন ফতুল্লা থানায় ৫ সন্ত্রাসীকে চিহ্নিত করে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পরবর্তীতে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস প্রদান করেন।

লিখিত অভিযোগে জানা যায়, গত ২ জুন রাত পৌনে ৯ টায় স্থানীয় ক্ষুদ্র ব্যবসায়ী মোঃ তরিকুল হাসানের কবুতর ব্রিডের দোকানের সামনে এলাকার কিছু বখাটে ও মাদক ব্যবসায়ীরা নিজেদের মধ্যে মারামারি করছিল। এমন সময় মারামারির এক পর্যায়ে  খোকা মিয়ার ছেলে শহীদ, হাজী খলিল খালাকির ছেলে সেন্টু, সন্ত্রাসী মুন্না, কাইল্যা মিলন ও বাদশা সহ আরও অজ্ঞাতনামা ৪/৫ জন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে বেআইনী জনতাবদ্ধে দোকানে আসিয়া এলোপাথারি ভাবে দোকান ভাংচুর করতে থাকে। এ সময় দোকান মালিক তরিকুল হাসান বাধা দিলে সন্ত্রাসীরা ক্ষীপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে লোহার রড ও লাঠিসোটা দ্বারা আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা রক্তাক্ত জখম করে এবং প্রায় ১ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সাধন করে। এমন সময় গুরুতর আহত তরিকুল হাসানের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তরিকুলকে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় কোন প্রকার বাড়াবাড়ি বা থানা পুলিশ করলে দোকান উঠিয়ে দেওয়া সহ জীবনে মেরে ফেলার হুমকী প্রদান করছে ছিচকে সন্ত্রাসী শহীদ, সেন্টু, মুন্না, মিলন ও বাদশা সহ স্থানীয় বখাটে মাদক ব্যবসায়ীরা।

চিকিৎসা সেবা নিয়ে ভুক্তভোগী তরিকুল হাসান ফতুল্লা মডেল থানায় চিহ্নিত ৫ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দিলে কর্তব্যরত পুলিশের এসআই মফিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে আহত তরিকুল সহ তার পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে এবং ক্ষয়-ক্ষতির আশংকা করছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়