শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সর্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদে শুরু হলো সর্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিস্ট্রেশন কার্যক্রম।

দেশের সকল পর্যায়ের নাগরিকদেরকে সর্বজনীন পেনশনের (স্কিম) আওতায় আনতে ও এর সুফল সবার মাঝে পৌঁছে দিতে সরকার দেশব্যাপী এ মেলার আয়োজন করেছে। দেশের ৮টি বিভাগ  ও ৬৪টি জেলায় এ মেলার কার্যক্রম চালু করা হবে বলে জানা গেছে।

তারাই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ২৫ এপ্রিল বৃহস্পতিবার সকালে এ মেলার শুভ উদ্বোধন করা হয়। এর আগে উপজেলার পিরোজপুর ইউনিয়নে সন্ত্রাস, জঙ্গীবাদ ও কিশোরগ্যাং প্রতিরোধে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহফুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার নারায়ণগঞ্জ জেলা উপ-পরিচালক (উপ-সচিব) মৌরিন করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও পিরোজপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ। এসময় ইউপি সদস্যসহ অনেকেই সর্বজনিন পেনশন স্কিমের সুবিধা ভোগ করতে নিজেদের নাম রেজিষ্ট্রেশন করায়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়