সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

বঙ্গবন্ধুর সমাধিতে সোনারগাঁ আওয়ামীলীগের শ্রদ্ধা

সংবাদ১৬.,কমঃ আজ শনিবার (১২ আগষ্ট) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জের  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল ইসলাম ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় ১৯৭৫ সালের ভয়াবহ ১৫ই আগষ্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশ জাতি ও মুসলিম উম্মার জন্য মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদনকালে সোনারগাঁ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, মুক্তিযোদ্ধা ওসমান গণি, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য গাজী মুজিবুর, এ্যাড. ফজলে রাব্বি, মারুফুল ইসলাম ঝলক ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়