সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

রূপগঞ্জ এশিয়ান হাইওয়েতে চলন্ত মাইক্রোবাসে আগুন

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় এশিয়ান হাইওয়েতে একটি চলন্ত  মাইক্রোবাসে হঠাৎ করে আগুন ধরেছে বলে জানাগেছে।

শনিবার (১২ আগস্ট) দুপুরে কাঞ্চন ব্রিজের পশ্চিম পাশের ৩০০ ফুট ও ঢাকা বাইপাস সড়কের সংযোগস্থলে এ ঘটনা ঘটে। খরব পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান। এ ঘটনায় মাইক্রোবাসের চালক রাজিব আহত হন।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার দুপুরে অরনেট ইমার্জেন্সি সিকিউরিটি নামে একটি কোম্পানির বেশ কয়েকটি মাইক্রোবাসের বহর রাজধানীর নতুন বাজার থেকে তাদের নিজস্ব অনুষ্ঠানে যোগ দিতে পূর্বাচলে যাচ্ছিল। পথে এশিয়ান হাইওয়ের কাঞ্চন ব্রিজের পশ্চিমপাশে ৩০০ ফুট ও হাইওয়ে সড়কের সংযোগস্থলে পৌঁছালে চলন্ত একটি মাইক্রোবাসে আগুন ধরে যায়। খবর পেয়ে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নেভায়। পরে গাড়িটি সড়ক থেকে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে।

এ বিষয়ে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের কমান্ডার রতন রায় গণমাধ্যমকে বলেন, অরনেট ইমার্জেন্সি সিকিউরিটি কোম্পানির গাড়ি বহরের একটি মাইক্রোবাসে চলন্ত অবস্থায় আগুন ধরে যায়। খবর পেয়ে আমাদের দুইটি ইউনিট আগুন নিভায় তবে এ ঘটনায় মাইক্রোবাসচালক রাজিব আহত হন। ইঞ্জিন অতিরিক্ত গরম হওয়ার কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। বিস্তারিত পরে বলা যাবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়