মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

নির্মাণাধিন ভবনের ৪ তলা থেকে পড়ে প্রান গেলো গৃহবধূর

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জ শহরের ডনচেম্বার এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ৪ তলা থেকে পড়ে জেরিন (২৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ৯ ঘটিকার সময় এ ঘটনা ঘটে।

নিহতের স্বামীর নাম জনি রহমান। সে মিশনপাড়া এলাকায় ভাড়া থাকতো। তাদের সংসারে জাবরিন (৫) ও জায়ান (২) নামে ২ সন্তান রয়েছে।

নিহত জেরিনের বাবা বন্দরের ইস্পাহানী এলাকার বাসিন্দা মোঃ আলী হোসেন জানান, ২০১৭ সালে তার মেয়ে জেরিনের বিয়ে হয়। জেরিনের স্বামী পেশায় গার্মেন্টস এক্সেসরিজ ব্যবসায়ী। জেরিনের ভাশুর হাসান রহমান ডনচেম্বার জামে মসজিদের পাশে একটি জমি ক্রয় করে সেখানে ভবন নির্মাণ করছে। সেই ভবনের ৭ তলার ফ্ল্যাটটি ছোট ভাই জনিকে দিয়েছেন হাসান রহমান। বৃহস্পতিবার সকালে মেয়ে জাবরিনকে ডনচেম্বারে ফিলোসোফিয়া স্কুলে দিতে যায় জেরিন। এসময় স্বামী জনি ও ছেলে জায়ান বাসায় ছিল। মেয়েকে স্কুলে দিয়ে ডনচেম্বারে নির্মাণাধীন ভবনে যায় জেরিন। সেখানে ভবনের ৪ তলা থেকে জেরিন নিচে পড়ে যায়। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে জেরিন ৪ তলা থেকে কিভাবে পড়ে গেল সেটা বোধগম্য নয়। তার স্বামীর সঙ্গে ইতিপূর্বে কোন ঝগড়াঝাটি হয়নি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার (ওসি তদন্ত) সাইদুজ্জামান বলেন, ডনচেম্বার থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় মরদেহটি তাদের পরিবারে বুঝিয়ে দেওয়া হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়