শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

জাতীয়পার্টির নেতাকে আওয়ামীগের সহ-প্রচার সম্পাদকের পদ দেওয়া হয়েছে: ইঞ্জিনিয়ার মাসুম

সংবাদ১৬.কমঃ জাতীয় পার্টির এক নেতাকে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদকের পদ দেওয়া হয়েছে বলে মন্তব্য করেছেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

৯ আগষ্ট বুধবার বিকেলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে অনুষ্ঠিত এক বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করে তিনি বলেন, যাদের পূর্ব পুরুষ আওয়ামীলীগের রাজনীতি করে অনেক ষড়যন্ত্রের শিকার হয়েছে। মাডার মামলা খেয়েছে। রেকার পোড়া মামলা খেয়েছে তাদের প্রস্তাবিত কমিটি থেকে বাদ দিয়ে জাতীয় পার্টির এক নেতাকে উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদকের পদ দেওয়া হয়েছে।

মাসুম বলেন, কিভাবে থানা আওয়ামীলীগকে ভাঙা ও দূর্বল করা যায় সেই ষড়যন্ত্র কিন্তু চলছে। এই সোনারগাঁয়ে নৌকার প্রার্থী দেওয়ার হবে। এখন নির্বাচনের সময়, এখন গ্রুপিংয়ের সময় না। আমরা ঐক্যবদ্ধ থেকে ১৫ আগষ্ট পালন করব। কেউ যদি থানা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বের বাইরে ১৫ আগষ্ট পালন করতে চান তাহলে তাকে আওয়ামীলীগের কমিটি থেকে অব্যাহতিসহ তার বিরুদ্ধে দল থেকে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়