সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

হরিজনদের পাশে থাকার অঙ্গীকার করলেন: এমপি খোকা

সংবাদ১৬.কমঃ বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের নারায়ণগঞ্জে জেলা সোনারগাঁ থানা কমিটির পরিচিতি ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ৪ আগস্ট শুক্রবার  বিকেলে সোনারগাঁ উপজেলা পরিষদ অডিটরিয়ামে বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের এ আলোচনা সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের সোনারগাঁ থানা কমিটির সভাপতি দিলিপ লালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পান্না লালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। অনুষ্ঠানে সোনারগাঁয়ের হরিজন সম্প্রদায়ের পক্ষ থেকে এমপি লিয়াকত হোসেন খোকাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় এমপি খোকা বলেন, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমি সোনারগাঁয়ের সকলের কল্যাণে বদ্ধ পরিকর। হিন্দু সম্প্রদায়ের মধ্যে হরিজনরা  সবচেয়ে বেশি অবহেলিত। আমি তাদের সুখে দুঃখে পাশে থাকবো ইনশাআল্লাহ্।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের সভাপতি কৃষ্না লাল, হরিজন ঐক্য পরিষদ ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক বিমল ডোম, নারায়ণগঞ্জ জেলা সভাপতি অমিত লাল ও সাধারণ সম্পাদক প্রতাপ চন্দ্র দাশ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হাজী গরীব নেওয়াজ, যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, প্রচার সম্পাদক ফজলুল হক প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়