সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

টেকনাফে মাদকসহ গ্রেফতার-৩

মনছুর আলম মুন্না, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ হোয়াইক্যং ইউনিয়নের ৩জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে।

সুত্র জানায়, ৩ আগষ্ট রাতের প্রথম প্রহরের দিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকস একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হ্নীলা ইউপির মৌলভীবাজার গাউছিয়া ষ্টোর দোকানের সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পাশে পাঁকা রাস্তার উপর অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব মহেশখালীয়া পাড়ার আব্দুল আমিনের পুত্র আবুল মঞ্জুর (৪৩), বাঁচা মিয়ার পুত্র মোঃ রাশেদ (২২) এবং মৃত আলী আহমদের পুত্র ইউসুফ মিয়া (৪২) কে গ্রেফতার করে। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক ব্যক্তিদের দেহ তল্লাশী করে ৩হাজার ২শ ৩০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিলের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়