শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

৪০ দিনের শিশুসহ পুকুরে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ টেকনাফে এক গৃহবধু চল্লিশ দিনের সন্তানকে নিয়ে পুকুরে ঝাঁপ দিয়ে আত্নহত্যা করেছে, বিষপান করানো অপর সন্তানের অবস্থা আশংকাজনক। বুধবার সকালে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের বেইঙ্গা পাড়ায় এই ঘটনা ঘটে।

স্থানীয় আব্দুর রাজ্জাক নামক এক ব্যক্তির সাথে নিহত রুমানা রুমির দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিলো। এক পর্যায়ে আব্দুর রাজ্জাকের স্ত্রী রুমানা রুমি (২৮) তাদের সন্তান মো: ইয়াছিন (০৭) কে বিষপান করান এবং তিনি ও তার ৪০ দিন বয়সের বাচ্চা সহ বাড়ির পার্শবর্তী একটি পুকুরে ঝাঁপ দিয়ে আত্নহত্যা করেন।

লোকজন ইয়াসিনকে জীবিত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে উদ্দেশ্যে নিয়ে যায় এবং রুমানা রুমির লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। তবে ৪০ দিনের সন্তানকে এখনো পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জুবায়ের বলেন, এঘটনায় তদন্ত চলছে, নিহত রুমির মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জানা যায়, আব্দুর রাজ্জাক পরিবারের সদস্যদের ভরনপোষন করতে পারতেন না বলে পারিবারিক কলহ বিরাজমান থাকতো। স্থানীয় একটি সূত্র বলছে,ঘরে দুইটি সন্তান রেখে আব্দুর রাজ্জাক নতুন ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চাইলে তার স্ত্রী আত্নহত্যার পথ বেঁছে নেয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়