শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

সেলাই মেশিন বিতরণ করলো এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদকঃ আত্মকর্মসংস্থানের লক্ষ্যে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ শাখার উদ্যোগে অসহায় পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের মোগড়াপাড়া বাজার এলাকায় বুধবার ২ আগষ্ট বিকেলে এই মানবিক কর্মসূচি পালন করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি মাসুম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া। তিনি মানবতার সেবায় ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, ভালো কাজে মানবিক গুণাবলী দিয়ে সমন্বয় করে সকলের আন্তরিক সহযোগিতা জরুরী। অনুষ্ঠানে উদ্ধোধক ছিলেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মহাসচিব মোহাম্মদ আলী।

পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসেন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ এর যুগ্ম সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সোনারগাঁ পল্ট্রি এসোসিয়েশনের সভাপতি জহিরুল ইসলাম খোকন। বক্তব্য রাখেন সাবেক পুলিশ কর্মকর্তা ও সোনারগাঁ শতদল নাট্য ও সমাজ কল্যাণ সংঘের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শিপন সরকার, মহিলা মেম্বার রুনা আক্তার, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির মহাসচিব মিজানুর রহমান ও বন্দর শাখার সাধারণ সম্পাদক গাজী শাহ আলম প্রমূখ।

সেলাই মেশিন বিতরণ কালে নারায়ণগঞ্জ শাখার সভাপতি সরদার এম এ মহিন বলেন, ‘আমরা মানুষের কল্যাণে কাজ করি। আমাদের উদ্দেশ্য হলো সমাজের প্রতিটি অসহায় মানুষের পাশে দাঁড়ানো, তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করা। অসহায় নারী পুরুষদের দারিদ্র্য বিমোচন ও কর্মসংস্থানের কথা চিন্তা করেই সেলাই মেশিন দেওয়ার কর্মসূচি গ্রহণ করেছি।

এসময় উপস্থিত ছিলেন মিমরাজ হোসেন, মাহমুদা মালা, মোক্তার হোসেন, ফারহানা আজম রেশমী, মোহাম্মদ ফরিদ গাজী, ফারজানা আক্তার মুন্নি ও মাহফুজ প্রমূখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়