সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

দমন-নিপীড়ন করে আন্দোলন বন্ধ করা যাবে না: আলাল

সংবাদ ডেস্কঃ সোমবার দুপুরে জামালপুরে জেলা জজকোর্ট গেটে এক সমাবেশে বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, দমন-নিপীড়ন করে একদফার আন্দোলন বন্ধ করা যাবে না। রাষ্ট্রীয় ও দলীয় বাহিনী দিয়ে দমন-নিপীড়ন করে সরকার ক্ষমতায়ও টিকে থাকতে পারবে না।

জামালপুরে গতরাতে বিনাকারণে বিএনপি নেতাকর্মীসহ সাধারণ মানুষকে গণগ্রেফতারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, যারা গণতন্ত্র  ও দেশকে বন্দি করে রেখেছেন, তাদের কাছে নেতাকর্মীদের মুক্তি চাই না। আইনি প্রক্রিয়ার মাধ্যমে আমরা তাদের মুক্ত করবো ইনশাআল্লাহ।

প্রশাসনের প্রতি জনগণের গণতান্ত্রিক সংগ্রামে বাধা না দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, যারা এসব অন্যায় কাজ করছেন, আমরা তাদের দীর্ঘদিন মনে রাখবো।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, জলবায়ু পরিবর্তনবিষয়ক সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল ও জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপির নেতৃবৃন্দ জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কর্তৃক দায়েরকৃত মামলায় আদালতে হাজিরা দেন। জেলা দায়রা জজ নেতৃবৃন্দকে ওই মামলায় স্থায়ী জামিন দিয়েছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়