রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

আড়াইহাজারে হামলায় আহত-৪

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে সম্পত্তি জবরদখল করতে গিয়ে হামলা করে ৪ জনকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে। শনিবার বিকালে  উপজেলার বিশনন্দী ইউনিয়নের গাজীপুরা পাঠানবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে। এ ব্যাপারে রোববার আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগের বাদী ওই গ্রামের হাসিম পাঠানের পুত্র আলমগীর পাঠান জানান, তাদের বসতবাড়ীর একাংশ জোরপূর্বক জবরদখল করতে যায় একই গ্রামের প্রভাবশালী হকসাব পাঠান ও তার পরিবারের লোকজন। এ সময় আলমগীর পাঠান ও তার পরিবারের লোকজন বাধা দিলে তাদের উপর ধারালো অস্ত্র সস্ত্র নিয়ে হামলা করে হকসাব পাঠান গং। এতে আলমগীর পাঠান (২৮), তার চাচা সেকান্দর পাঠান(৩০), নজু পাঠান (৩০) ও স্ত্রী শারমিন আক্তারকে (২২) কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়।

লুটে নেয়া হয় স্বর্ণালংকার ও নগদ টাকা। আহত অবস্থায় আলমগীর পাঠান ও সেকান্দর পাঠানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে।

আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়