শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

শান্তিতে ঘুমান, ব্যবসা করেন, ষড়যন্ত্র করলে বাসায় থাকতে পারবেননা

সংবাদ১৬.কমঃ দেশব্যাপী বিএনপি ও জামায়াতের হত্যাকান্ড, নৈরাজ্য, আগুন-সন্ত্রাস ও ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ।

৩০ জুলাই রবিবার দুপুরে পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ করা হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে রাজনীতি করি, আমরা দাঙ্গা-হাঙ্গামায় বিশ্বাসী নই। আওয়ামীলীগ শান্তিপ্রিয় রাজনীতিতে বিশ্বাসী। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে, তাই আজ দেশ জুড়ে উন্নয়ন হচ্ছে। আপনারা বিগত দিনে ক্ষমতায় ছিলেন, নৈরাজ্য ও জঙ্গিবাদের সৃষ্টি করে গিয়েছেন।

তিনি বলেন, আগামী দ্বাদশ নির্বাচনে আবারও আওয়ামীলীগের নেতৃত্বে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা যদি নির্বাচনে আসতে চান তাহলে ওয়েলকাম। সোনারগাঁ উপজেলা বিএনপির নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায়, আপনারা এলাকায় থেকে ব্যবসা বানিজ্য করছেন, আমরা কোন বাঁধা দেইনি। যদি শান্তি-শৃঙ্খলার ব্যাঘাত ঘটাতে ষড়যন্ত্র করেন তাহলে আপনাদের কাউকে বাড়িতে থাকতে দেবোনা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  নাসরিন সুলতানা ঝরা, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সোহেল রানা ও ডেপুটি কমান্ডার ওসমান গণি।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ডাক্তার আতিক উল্লাহ, উপজেলা আওয়ামীলীগ নেতা আলী আকবর মেম্বার, নেকবর হোসেন নাহিদ, মোশাররফ হোসেন মেম্বার, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ ও আবু সাঈদসহ আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়