মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

ইঞ্জিনিয়ার মাসুমের নেতৃত্বে সোনারগাঁয়ের রাজপথ ছিলো আওয়ামীলীগের দখলে

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে বিএনপির নৈরাজ্য ঠেকাতে রাজপথ দখলে রাখে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশের ফলে সোনারগাঁ উপজেলায় কোন প্রকার নৈরাজ্য বা অশান্তির সৃষ্টি করতে পারেনি বিএনপি।

শনিবার (২৯ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় বিক্ষোভ মিছিল ও অবস্থান করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শতশত নেতাকর্মী।

শান্তি সমাবেশে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, শেখ হাসিনার উন্নউয়নকে বাঁধাগ্রস্ত করতে সারা দেশে বিএনপি নৈরাজ্য, অগ্নি সংযোগ ও ষড়যন্ত্র করছে। তার প্রতিবাদে আমরা রাজপথে নেমে এসেছি। তাদের ষড়যন্ত্র মানুষ বোঝে ফেলেছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাইদ, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা টিপু, তাজুল ইসলাম ও জহিরুল ইসলামসহ উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়