শনিবার, জুলাই ২৭, ২০২৪
spot_img

কাঁচপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের রায়েরটেক এলাকার জুলফিকার আলীর মেয়ে আফসানা আক্তার (২০) নামে এক যুবতীকে তার স্বামী অনিক পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে। এ ঘটনায় ঘাতক স্বামী মাদারীপুর জেলার কালকিনি উপজেলার রামারপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে অনিককে আটক করেছে পুলিশ।

নিহতের বিমাতা ভাই খাইরুল ইসলাম জানান, মাদারীপুরের কালকিনি উপজেলার রামারপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে অনিকের সঙ্গে প্রেমের সম্পর্কে পালিয়ে দুই বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা পার্শ্ববতী বন্দর থানার লাউসার নেহাল সরদারের বাগ করিম মেম্বারের বাড়িতে ভাড়ায় বসবাস করতো। তাদের সংসারে ১০ মাসের আব্দুল্লাহ নামে একটি পুত্র সন্তান রয়েছে। পারিবারিক কলহে গত বৃহস্পতিবার গভীর রাতে আমার ছোট বোন আফসানাকে পিটিয়ে শ্বাসরোধে হত্যার পর লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছে তার স্বামী।

প্রতিবেশীরা জানান, বিয়ের পর তারা দুই বছর যাবত একই বাসায় সুন্দর ভাবেই ঘর-সংসার করে আসছিল। খুঁটিনাটি ঘটনা নিয়ে প্রায়ই ঝগড়া ও মারামারি হতো। বৃহস্পতিবার রাতে বাড়ির মালিককে অনিক ডেকে এনে দেখান তার স্ত্রী ফাঁসি দিয়েছে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে রাতেই লাশ উদ্ধার করে নিয়ে যায়।

ধামগড় পুলিশ ফাঁড়ির এসআই তৌহিদুজ্জামান জানান, প্রথমে আত্মহত্যা করে এক নারী ঝুলে রয়েছে। এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি গেছে গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পরে সুরতহাল প্রস্তুত করে লাশ মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামী অনিককে আটক করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়