শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

আমৃত্যু তত্ত্বাবধায়ক সরকারের বিপক্ষে অবস্থান নিয়েছিলেন এরশাদ: খোকা

সংবাদ১৬.কমঃ পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ তত্বাধায়ক সরকারের বিপক্ষে আমৃত্যু অবস্থান নিয়েছিলেন। এটা জাতীয় পার্টির জন্য গলার কাঁটা। আজকে সেই তত্বাবধায়ক সরকারের জন্য বিএনপি মায়া কান্না করছে, তারা কি ভুলে গেছে সেই ১৯৯১ সালের ভয়ংকর অবস্থা?

নির্বাচন আসলেই বিএনপি চক্রান্ত শুরু করে। আর যারা না বুজে এ দলকে সমর্থন করেন তাদের উদ্দেশ্যে একটি কথাই বলবো এ দল যতোবারই ক্ষমতায় এসেছে জনগনের ভাগ্যের কোনো পরিবর্তন করে নাই। তারা দেশের জনগনকে ধোঁকা দিয়েছে। আর এ ধোঁকায় পড়বেন না। আমরা সুন্দরভাবে বাঁচতে চাই।

আমরা তত্বাবধায়ক সরকারের বোঝা আর বইতে চাই না। শনিবার বিকেলে সোনারগাঁয়ের নোয়াগাঁয়ে এক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টির বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ  লিয়াকত হোসেন খোকা।

নোয়াগাঁও ইউনিয়ন জাতীয়  পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা দেওয়ান উদ্দিন চুন্নুর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোঃ বেলাল হোসেন, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা  ডালিয়া লিয়াকত, জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সভাপতি ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবালসহ জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক দেওয়ান উদ্দিন চুন্নুকে সভাপতি ও  মোঃ সাইদুর রহমান সবুরকে সাধারণ সম্পাদক এবং সাকিব হাসান জয়কে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক করে ১৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়