সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন এমপি খোকা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বন্দরা বাইতুল মামুর জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার মোগরাপাড়া ইউনিয়নের বন্দরা  মসজিদ কমিটির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়।

মসজিদের জমিদাতা ইব্রাহিম, মসজিদ আহবায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর হোসেন, সাংবাদিক মোঃ নুর নবী জনি, জালাল মিয়া, সাংবাদিক দ্বীন ইসলাম অনিক, সাংবাদিক হাবিবুর রহমান, সেলিম, লিটন, শাহীন, মিন্টু, শাহজাহান, জমির আলী, মিলন, লালন, বশির, জয়নাল, দেলোয়ার, ইদ্রিস বেপারি, ইয়ার হোসেন, রফিকুল, বাবু, আমিনুর, জুয়েল, সোহেল, আয়নাল, ফিরোজসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করেন এমপি খোকা এবং অত্র মসজিদের উন্নয়নের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা হাফেজ মোহাম্মদ আলী।

এ সময় এমপি খোকা মসজিদের কাজের জন্য ৭ লাখ টাকা বরাদ্দের ঘোষণা দেন এবং পরবর্তীতে মসজিদের উন্নয়ন এর জন্য যা যা করা দরকার তাই করবেন বলে এলাকাবাসীকে আশ্বাস দেন। সেই সাথে অত্র এলাকার রাস্তাঘাট আরো উন্নয়ন করবেন বলেও জানান তিনি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়