মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

আসিফ আহম্মেদ আনিসের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সংবাদ১৬.কমঃ “নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন, ৩ সভাপতি  মামলার আসামি” শিরোনামে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক পত্রিকায় ১৮ জুলাই মঙ্গলবার একটি সংবাদ প্রকাশ করা হয়। সংবাদে সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহম্মেদ আনিসের বিরুদ্ধে মামলার অভিযোগ আনা হয়েছে।

এবিষয়ে আসিফ আহম্মেদ আনিসের সাথে কথা হলে তিনি জানান, ২০২১ সালে মেঘনা গ্রুপ অব কোম্পানি আমার বিরুদ্ধে একটি মিথ্যে মামলা দায়ের করে। সে মামলায় পুলিশি তদন্তে আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যে প্রমাণিত হলে চার্জশিট থেকে আমার নাম বাদ দিয়ে দেয় এবং আদালত আমাকে মামলা থেকে খালাস প্রদান করে।

আসিফ আহম্মেদ আনিস বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা ডাক্তার আতিক উল্লাহ, আমার বাবা ১৯৬৬ সালে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানে আমার বাবা পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক। আমার বড় ভাই পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফ আহম্মেদ বর্তমান সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বলেন, আমরা বিএনপি জামায়াত জোট সরকারের আমলে মামলা হামলার শিকার হয়েছি। আমাদের বাড়িঘর ভাংচুরসহ একাধিকবার লুটপাট চালিয়েছে বিএনপি জামায়াত সরকারের সন্ত্রাসী বাহিনী।

আসিফ আহম্মেদ আনিস বলেন, গণমাধ্যমকে আমি শ্রদ্ধা করি, সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মামলার অভিযোগ এনে পত্রিকায়  যে সংবাদটি প্রকাশ করিয়েছে তা সম্পুর্ন মিথ্যে এবং বানোয়াট, আমি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাই।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়