শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে যোগ্য-প্রার্থী আনিস

সংবাদ১৬.কমঃ রাত পোহালেই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সোনারগাঁ উপজেলা শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলন। সোমবার (১৭ জুলাই ২০২৩ইং) সম্মেলনকে সামনে রেখে ইতিমধ্যেই ব্যাপক প্রস্তুতি নিচ্ছে  সোনারগাঁয়ের আওয়ামী লীগ, স্বেচ্ছালীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোনারগাঁ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের শীর্ষ নেতৃত্বে আসতে স্বেচ্ছাসেবক লীগের হাইকমান্ডের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন অনেকেই। পিছিয়ে নেই সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ আহমেদ আনিস। সোনারগাঁ উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে এগিয়ে আসিফ আহমেদ আনিস। রাজনৈতিক বিশ্লেষকদের মতে আনিস সবার সেরা যোগ্য প্রার্থী।

সার্বিক বিষয়ে কথা হয় আসিফ আহমেদ আনিসের সঙ্গে, তিনি বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সৎ, যোগ্য নেতৃত্ব এখন সময়ের দাবি। আমি দলে অনুপ্রবেশকারী নই, একজন পরিশ্রম ও ত্যাগী নেতা। ছাত্রজীবন থেকে সততার সঙ্গে রাজনীতি করে যোগ্যতার পরিচয় দিয়েছি। টেন্ডারবাজি, চাঁদাবাজি, মাদক এবং কোন অপরাধের সাথেও কোনদিন জড়াইনি। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি।

নিজের কাছে আপনি যোগ্য প্রার্থী কিনা! এমন প্রশ্নের জবাবে আসিফ আহমেদ আনিস বলেন, বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে দেশবাসী ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের হাইকমান্ড যেমন ব্যক্তিত্ব খুঁজছেন, আমি মনে করি প্রতিটি ক্ষেত্রেই আমি যোগ্য। স্বাভাবিকভাবেই সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হয়েছি। দল আমাকে মূল্যায়ন করলে আমি আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করবো ইনশা-আল্লাহ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়