মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

কুমিল্লায় পল্লীবন্ধু এরশাদের মৃত্যু বার্ষিকী পালন

সাকিব হোসেইন, কুমিল্লা থেকেঃ কুমিল্লার তিতাসে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (১৪ জুলাই) বিকেলে কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির উদ্যোগে উপজেলার কড়িকান্দি বাজারস্থ জাতীয় পাটির কার্যালয়ের সামনে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন করা হয়। এতে সভাপতিত্ব হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন ভূঁইয়া।

এসময় কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সৈয়দ ইফতেকার আহসান হাসান পরিচালনায় বক্তব্য রাখেন, তিতাস উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.মোশাররফ হোসেন, দাউদকান্দি উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খোকন, তিতাস উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি শেখ ফরিদ মুন্সী,হোমনা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এটিএম মঞ্জুরুল ইসলাম শামীম, মজিদপুর ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি মো. ইমাম হোসেন ইমন প্রমূখ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআনে খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মুনাজাত করা হয় এবং পরে এলাকার দুঃস্থ ও অসহায়দের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়