মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

ডিবি পুলিশের অভিযানে ১৪ জুয়ারি ও ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পৃথক এলাকায় অভিযান করে ১৪ জন জুয়ারি ও দুইজন মাদক ব্যবসায়িকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ফতুল্লা থানাধীন পশ্চিম তল্লা ও মাসদাইর কবরস্থান এলাকা থেকে তাদের আটক করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, পশ্চিম তল্লা এলাকায় মডেল গার্মেন্টসের পাশে অবস্থিত রিপনের অটো গ্যারাজ থেকে ১৪ জন জুয়ারিকে আটক করা হয়। আটককৃতরা হলেন, রিপন ওরফে নিপা (৪২), মোঃ সুমন (৩০), মোঃ ইসমাইল (৩৫), ইব্রাহীম (৩৮), মোঃ মামুন (৩২), আমজাদ আলী শেখ (৩৪), দেলোয়ার (৩৫), মোঃ মোতালিব (৩৫), আনোয়ার হোসেন (৪২), সাইফুল (৪০), মোঃ পারভেজ (৩৫), আক্কাস আলী (৪০), মোঃ ফারুক (৫০) ও শফি আলম (৫০)। অপরদিকে মাসদাইর কবরস্থান সংলগ্ন মনির মিয়ার বাড়ি পাকা রাস্তা থেকে ফেনসিডিল সহ আটক হয় ওসমান গনি (৩৮) ও আলামিন(৩১)।

এবিষয়ে ডিবি পুলিশের সাব-ইন্সপেক্টর মোঃ শিবলী মীর কায়েস জানান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) ও অফিসার ইনচার্জ (ডিবি) স্যারের নির্দেশনায় আমাদের টিমের সদস্যরা মাদক বিরোধী অভিযান করে আসছি। তারই ধারাবাহিকতায় আমাদের অভিযান চলমান থাকবে।

আটককৃত আসামিদের বিরুদ্ধে ফতুল্লা থানায় পৃথক দুটি মামলা হয়েছে। ধারা-১৮৬৭ সনের জুয়া আইনের-৪ যার মামলা নং-৩৪ এবং মাদকদ্রব্য আইনের ৩৬ (১) সারনির ১৪ (ক) ১৪(খ) যার মামলা নং-৩৫।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়