মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

চাকরির খোঁজে এসে ছিনতাইকারীর কবলে এক ভাইয়ের মৃত্যু

সংবাদ১৬.কম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আরমান হোসেন রোহান (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় তাঁর ছোট ভাই মো. রিপন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ই জুলাই) সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রোহানের মৃত্যু হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, ভোরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দু’ভাই আহত হন। তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রোহান মারা যান। তাঁরা চট্টগ্রামের পটিয়া উপজেলার দক্ষিণ ঘাটা গ্রামের মো. হোসাইন মিয়ার ছেলে। রোহান মাইফুলা কবির কারিগরি স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দিয়েছেন।

প্রতিবেশী গোলাম মোস্তফা জানান, তিনি নারায়ণগঞ্জের কাঁচপুরে ভাড়া বাসায় থাকেন। রোহান ও রিপন চাকরির জন্য গ্রাম থেকে সোমবার রাতে কাঁচপুরে আসছিলেন। মঙ্গলবার ভোরে কাঁচপুরে নেমে দু’ভাই তাঁকে ফোন করেন। তবে তিনি বাসা থেকে বের হয়ে কাঁচপুর বাসস্ট্যান্ডে গিয়ে তাঁদের পাননি। তাঁদের নম্বরে কল দিলে চিৎকার শুনতে পান। পাশেই থাকা পুলিশের টহল দলকে বিষয়টি জানালে তাঁদের সহযোগিতায় পাশের একটি সেতুর ওপর দু’জনকে রক্তাক্ত অবস্থায় পান। তাৎক্ষণিক তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

আহত ছোট ভাই রিপনের বরাতে গোলাম মোস্তফা আরও জানায়, বাস থেকে কাঁচপুরে নামার পর কয়েকজন ছিনতাইকারী তাঁদের পাশের একটি সেতুতে নিয়ে যায়। সেখানে তাঁদের অস্ত্রের মুখে জিম্মি করে সব বের করে দিতে বলে। তাঁরা প্রতিবাদ করায় ছিনতাইকারীরা দু’জনেরই পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রোহানের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।ছোট ভাইয়ের অবস্থাও আশঙ্কাজনক।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়