বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

নওগাঁয় দুরারোগ্য রোগে আক্রান্তদের মধ্যে চেক বিতরণ

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় দুরারোগ্য ৬টি রোগে আক্রান্ত রোগীদের মধ্যে সরকারী চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে রোগাক্রান্ত ১০৯ জন রোগীর মধ্যে চেক বিতরণ করা হয়।

নওগাঁ সদর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর আসনের সংসদ ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর্জা ইমাম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেব অধিদপ্তর নওগাঁর উপ-পরিচালক নূর মোহাম্মদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা,  মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ আক্তার নাইস,  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল এবং সাধারন সম্পাদক রেজাউল করিম। এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সাইদুর রহমান।

অনুষ্ঠানে ৫৫ জন ক্যান্সার, ১১ জন কিডনী, ১ জন লিভার সিরোসিস, ৩০ জন ষ্ট্রোকে প্যারালাইসিস, ৮ জন জন্মগত হার্টরোগ এবং ৪ জন থ্যালাসেমিয়া রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ৫৪ লক্ষ ৫০ টাকার চেক বিতরণ করা হয়।

অপরদিকে এ অনুষ্ঠানে নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে সদর উপজেলার ২২টি শিক্ষা প্রতিষ্ঠানের ২ হাজর ১শ ৪৫ পিস স্যানিটারী ন্যাপকিন বিতরন করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়