সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

বিএনপির অসুস্থ নেতাদের সুস্থতা কামনায় সোনারগাঁয়ে মিলাদ ও দোয়া

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, সোনারগাঁ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ভূঁইয়া মাসুম এর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৮ জুলাই শনিবার বিকেলে সাদিপুর বড়বাড়ি এলাকায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মিলাদ মাহফিল শেষে দোয়ায় দেশ-বিদেশের সকল অসুস্থ নেতৃবৃন্দ ও অসুস্থ সাধারণ মানুষের সুস্থতা কামনা করা হয়। এসময় বিশ্ব জাহানের সকল কবরবাসীর জন্যও দোয়া করা হয়।

সাদিপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী সেলিম সরকারের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব হোসেন কমিশনার, থানা বিএনপির যুগ্ম-সম্পাদক হাজী মোমেন খান, সাফির উদ্দিন মজনু, জিয়াউল ইসলাম চয়ন, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান ও সোনারগাঁ থানা বিএনপির সহ-সাধারন সম্পাদক এডভোকেট আব্দুর রহিম।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আজহারুল ইসলাম মান্নান বলেন, স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারের মিথ্যে মামলায় আজ আমরা জর্জরিত। ভোট চোর শেখ হাসিনার অবৈধ সরকারের মিথ্যে মামলা থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান-সহ আমাদের সকলকে মহান আল্লাহপাক যেন মুক্তি দান করেন।

মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  সোনারগাঁ পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সেন্টু, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, থানা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আশরাফ ভূঁইয়া, থানা মহিলা দলের সভাপতি সালমা আক্তার, সোনারগাঁ থানা জাসাসের সভাপতি আমির হোসেন, থানা মহিলা নেতৃ সালমা আক্তার কাজল, সোনারগাঁ থানা যুবদল নেতা সোহেল রানা, মোহন মিয়া, আওলাদ হোসেন ও পরশ মিয়া প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়