রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

বৃক্ষ রোপণ উদ্বোধন করলো জনকল্যাণ সাংস্কৃতিক সংগঠন

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করলেন জনকল্যাণ সাংস্কৃতিক নামে একটি সেচ্ছাসেবী সংগঠন। গাছ লাগাই পরিবেশ  বাঁচাই, একটি হলে বৃক্ষরোপণ করবো মনে মনে  সবুজ দেশের শুষ্ক বাতাস লাগুক সবার প্রাণে এই স্লোগানকে সামনে রেখে কর্মসূচির উদ্বোধন করা হয়।

শুক্রবার (০৭ জুলাই) সকাল সাড়ে ১০ টায়  জনকল্যাণ সাংস্কৃতিক সংগঠন ধামগড় ইউনিয়নের জাঙ্গাল ২ নং ওয়ার্ডের মধ্য পাড়া এলাকায় কাঁচা মাটির নতুন রাস্তার ২ পাড়ে প্রায় ১০০টি বনজ, ফলজ ও ঔষধী গাছ রোপনের মধ্যদিয়ে তাদের কর্মসূচির শুভ উদ্বোধন করে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামগড় ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোঃ কামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন, মহাসচিব মীযানুর রহমান, ধামগড় ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ফয়েজুর রহমান ফয়েজ মোল্লা ও সাংবাদিক মোক্তার হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জনকল্যাণ সাংস্কৃতিক সংগঠনের সভাপতি সাগর আহম্মেদ লিটন। সঞ্চালনায় ছিলেন জনকল্যাণ সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শাহিন ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদুল্লা নয়ন পল্টু।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট  সমাজ সেবক মোঃ  মির হোসেন, বিশিষ্ট  ব্যবসায়ী মোঃ আলম, কাজী আবদুল  কাদির, জনকল্যাণ সাংস্কৃতিক সংগঠনের সিনিয়র সহ -সভাপতি মাসুম বিল্লাহ, সহ-সভাপতি নুর মুস্তান,  যুগ্ম সম্পাদক মোঃ মামুন, সহ যুগ্ম সম্পাদক ফয়েজ আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আক্তার হোসেন, অর্থ সম্পাদক আলমাস, সহ প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পারভেজ হাসান, সদস্য আশরাফ আহমেদ, সদস্য ফরহাদ, সদস্য  আল আমিন, সদস্য  রেশমা আক্তার ও সদস্য মাসুম।

এছাড়াও  উপস্থিত ছিলেন, মোঃ আবুল হোসেন, কাইয়ুম, বাবু ও জাকির হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়